ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে যুবদলের দু’গ্রুপে সংঘর্ষ, গুরুতর আহত ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, মে ২৩, ২০২৩
নারায়ণগঞ্জে যুবদলের দু’গ্রুপে সংঘর্ষ, গুরুতর আহত ৪

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদলের দুই গ্রুপের সংঘর্ষে চার নেতা গুরুতর রক্তাক্ত জখম হয়েছেন।  

মঙ্গলবার (২৩ মে) বিকেলে মহানগর বিএনপির পদযাত্রা কর্মসূচিতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভুঁইয়া মারাত্মকভাবে আহত হন। এছাড়া আরও তিনজন গুরুতর জখম হন।

দলের একাধিক নেতাকর্মীরা জানান, বিএনপির পদযাত্রা কর্মসূচি বিকেলে খানপুর হাসপাতাল সড়ক এলাকা থেকে শুরু হওয়ার কথা ছিল। সেখানে দলের নেতাকর্মীরা জড়ো হতে শুরু করলে, বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও আড়াইহাজার বিএনপির নেতা মাহমুদুর রহমান সুমন গ্রুপের নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় উত্তেজনা ও হাতাহাতি হয়। এসময় নজরুল ইসলাম আজাদ ও মাহমুদুর রহমান সুমন- দুজনেই উপস্থিত ছিলেন সেখানে।  

এর মধ্যে আজাদপন্থী ও সুমনপন্থীদের মধ্যে বহু নেতাকর্মীকে সেখানে দেশিয় অস্ত্রশস্ত্র হাতে অবস্থান নিতে দেখা যায়। পরে পদযাত্রা শুরু হলে দুই পক্ষের মধ্যকার উত্তেজনা সংঘর্ষে রূপ নেয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একাধিক ভিডিওতে দেখা যায়, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভুঁইয়া গুরুতর রক্তাক্ত জখম হলে, তাকে উদ্ধার করে নেতাকর্মীরা হাসপাতালে নিয়ে যায়।  

এ ব্যাপারে পদযাত্রা কর্মসূচির সঞ্চালক মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেন, মূলত দাঁড়ানো নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সূত্রপাত। দুই গ্রুপের ৪ জন আহত হয়েছেন। তাদের চিকিৎসা চলছে। এই সমস্যা যেন সামনে না বাড়ে, সেই জন্য দলের মধ্যে বসে সিদ্ধান্ত নিয়ে একটা ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এমআরপি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।