ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা ছাড়া কারো কাছে দেশ নিরাপদ নয়: নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
শেখ হাসিনা ছাড়া কারো কাছে দেশ নিরাপদ নয়: নিজাম হাজারী ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী

ফেনী: ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, শেখ হাসিনা ছাড়া আর কাছে দেশ নিরাপদ নয়। শেখ হাসিনার সরকার দেশের যে অভূতপূর্ব উন্নয়ন করেছে অন্যকোনো সরকার তা কল্পনাও করতে পারেনি।

সেকারণেই দেশ ও জনগনের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তার সরকারের কোনো বিকল্প নেই।  

বুধবার (১৫মার্চ)  দুপুরে ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের ১৩০ প্রবীণ আওয়ামী লীগ নেতাকর্মীকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় নিজাম হাজারী আরও বলেন, করোনা মহামারিতে সারা বিশ্ব ক্ষতিগ্রস্ত হলেও বাংলাদেশ অনেক ভালো আছে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আমরা আরও ভালো থাকতে চাই।  

তিনি বলেন, বর্তমান বৈশ্বিক সংকটে ইংল্যান্ডেও মানুষ সংকটে আছে। টাকা থাকলেও তারা বেশি জিনিস কিনতে পারছেন না। সে জায়গায় বাংলাদেশ অনেক ভালো আছে।

বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে তিনি বলেন, গণতন্ত্রের কথা বলে তারা সন্ত্রাস করছে। জনগণকে রক্ষা করতে আমরা মাঠে থাকবো। ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিরোধ করবো। আবার শেখ হাসিনাকে দেশের মানুষের সেবা করার জন্য নির্বাচিত করবো

ফেনী শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে ব্যতিক্রমী এ আয়োজনের উদ্যোগ নেয় সদর উপজেলা আওয়ামী লীগ।  

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি করিম উল্যাহ বি.কম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পিপি হাফেজ আহম্মদ।  

সংবর্ধনা পেয়ে অনুভূতি প্রকাশ করেন প্রবীণ আওয়ামী লীগ কর্মী মাস্টার কামাল উদ্দিন, ফিরোজা বেগম, আবুল মনসুর ভুঞা ও মাস্টার আবদুল কাইয়ুম। অনুষ্ঠানে জেলা, উপজেলা পর্যায়ের নেতারা অংশ নেন।

এ সময় ১৩০ প্রবীণ আওয়ামী লীগ নেতাদের  গৌরবময় কর্মকাণ্ড নিয়ে ডকুমেন্টারি উপস্থাপন করা হয়। এছাড়া ’পথিকৃৎ’ নামে একটি সংবর্ধনা স্মারক প্রকাশ করা হয়। সংবর্ধনায় উত্তরীয় ও ক্রেস্ট এবং প্রবীণ নেতাদের শুভেচ্ছা উপহার তুলে দেন অতিথিরা।

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল জানান, মহান স্বাধীনতার মাসে পূর্বসূরি ত্যাগী ষাটোর্ধ্ব আওয়ামী লীগ নেতাকর্মীদের সংবর্ধনা দেওয়ার মাধ্যমে অতীত কার্যক্রম মূল্যায়ন দৃষ্টান্ত হয়ে থাকবে। তেমনিভাবে তারাও জীবন সায়াহ্নে সম্মানিত বোধ করেন। শুধু তাই নয়, আগামী দিনে বর্তমান প্রজন্মের নেতাকর্মীদের কাছে প্রেরণা হয়ে থাকবেন।

তিনি আরও জানান, প্রবীণ নেতাদের দলের অতীত কর্মকাণ্ড ও পরিচিতি নিয়ে বিশেষ প্রকাশনা ‘পথিকৃৎ’ এর মোড়ক উম্মোচন করা হয়। ২০০ পৃষ্ঠার বিশেষ এ প্রকাশনায় ১৩০ নেতার সংক্ষিপ্ত জীবনী তুলে ধরা হয়েছে। ওই প্রকাশনায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ‘বলিষ্ঠ এক বঙ্গবন্ধুকে দেখে এলাম নোয়াখালীতে’ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহম্মদ ‘আওয়ামী লীগের ইতিহাস ইতিহাস সংগ্রাম ও উন্নয়নের ইতিহাস’ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির ‘ফেনীর মাটিতে বঙ্গবন্ধু’ শিরোনামে লেখায় সমৃদ্ধ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা,মার্চ ১৫, ২০২৩ 
এসএইচডি/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।