ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় স্বর্ণের দোকানে চুরির ঘটনায় গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
রায়পুরায় স্বর্ণের দোকানে চুরির ঘটনায় গ্রেফতার ৪

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় একটি স্বর্ণের দোকানে দিন-দুপুরে চুরির ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন।

এর আগে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে পাঁচ ভরি রুপা, দুইটি বালা, দুই জোড়া কানের দুল জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- চট্টগ্রামের বাকলিয়া থানার মিয়া খান নগর (দুদু মিয়ার কলোনী) এলাকার মো. রুবেল (৩২), কুমিল্লার কোতয়ালী থানার কোচাতলী কুমিল্লা হাউজিং এলাকার রুবেল (৩৫), মুরাদনগর থানার রতন নগর এলাকার মো. হাসান (২২) ও নোয়াকান্দি (নয়াকান্দি) এলাকার মো. রাসেল (২১)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২১ অক্টোবর দুপুরে রায়পুরার চরসুবুদ্ধি বাজারের আরিফা জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকান বন্ধ করে নামাজে যান দোকান মালিক শামীম মিয়া। নামাজ শেষে তার ছেলে নাজমুল ফিরে দেখেন দোকানের তালা ভেঙে নগদ টাকাসহ স্বর্ণালংকার চুরি করে পালিয়ে যাচ্ছে কয়েকজন চোর। এ সময় তার ডাক চিৎকার শুনে বাজারের লোকজন এগিয়ে এলে কুমিল্লার মুরাদ নগর এলাকার সজিব (৩২) ও দেবীদ্বার এলাকার ভুট্টো করি দাস (২৫) নামে দুইজনকে হাতেনাতে আটক করা হয়। তবে ওই দুইজনের সঙ্গে থাকা অন্যান্য চোরেরা পালিয়ে যান। এ ঘটনায় মামলা হলে তদন্তের পর অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে ডিবি পুলিশ।

এরপর বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে জড়িত আরও চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে পাঁচ ভরি রুপা, দুইটি বালা ও দুই জোড়া কানের দুল জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেফতাররা আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তাদের মধ্যে রুবেলের (৩৫) বিরুদ্ধে নরসিংদী, বগুড়া, ভোলা এবং কুমিল্লায় চারটি মামলা রয়েছে। এছাড়া মো. রাসেল মিয়ার বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় তিনটি মামলা রয়েছে। অপর আসামি মো. রুবেলের (৩২) বিরুদ্ধে সিএমপির কর্ণফুলী থানায় একটি মামলা রয়েছে। গ্রেফতার সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।