ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভবনের দেয়াল ভেঙে রিকশাচালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
ভবনের দেয়াল ভেঙে রিকশাচালকের মৃত্যু

ঢাকা: রাজধানীর হাজারীবাগে বাড়ির দেয়াল ধ্বসে অজ্ঞাতপরিচয় এক রিকশাচালক (৫০) নিহত হয়েছেন। এই ঘটনায় রিকশাযাত্রী সিমা বেগম(৪৫) আহত হয়েছে।

সোমবার (২৪অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে হাজারীবাগ মনেশ্বর রোড খলিল কমিউনিটি সেন্টারের সামনে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় পথচারীরা তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে মৃত রিকশাচালককে মৃত ঘোষণা করেন।

আহত সিমা বেগম জানান, তাদের বাসা হাজারীবাগ বোরহানপুর এলাকায়। বিজিবির পাঁচ নম্বর গেটের পাশে চায়ের দোকান করেন। রাতে দোকান বন্ধ করে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। মনেশ্বর রোড খলিল কমিউনিটি সেন্টারের পাশে আসলে দেয়ালের কিছু অংশ ভেঙে রিকশার উপর পড়ে। এতে তিনি আহত হন। কিন্তু রিকশাচালক মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই অজ্ঞাত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মাথায় আঘাত ছিল। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত সিমার মাথায় ও হাতে আঘাত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে পথচারী মো. কনক  জানান, ঘটনার সময় ওই এলাকা বিদ্যুৎ ছিল না। অন্ধকারে এক ব্যক্তিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যাই।  তবে ঘটনাস্থলে কিছু ইটের স্তুপ পড়ে থাকতে দেখি।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার রাশেদ বিন খালেদ জানান, হাজারীবাগ এলাকায় একটি ভবনের উপর থেকে একটা অংশ ভেঙে পড়ে। ভবনটির উপরে একটি টিনশেড ঘর ছিল। সেখান থেকে দেওয়ালের কিছু অংশ ভেঙে রাস্তার উপরে পড়ে।

বাংলাদেশ সময়: ০৩১৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এজেডএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।