ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গরু খুঁজতে গিয়ে বন্য ভাল্লুকের আক্রমণে বৃদ্ধ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
গরু খুঁজতে গিয়ে বন্য ভাল্লুকের আক্রমণে বৃদ্ধ আহত

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় গরু খুঁজতে গিয়ে ভাল্লুকের আক্রমণের শিকার হয়েছেন লিথি খুমি (৬০) নামের এক প্রবীণ। তার অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (১৯ অক্টোবর) সকাল ১০টায় বান্দরবানের রুমা সদর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড স্রোখিরাং পাড়া এলাকার পাহাড়ে এ ঘটনা ঘটে। মারাত্মক আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সূত্রে জানা যায়, সকালে লিথি খুমি তার গৃহপালিত গরু খুঁজতে খুঁজতে পার্শ্ববর্তী পাহাড়ে চলে যান। এ সময় হঠাৎ একটি বন্য ভাল্লুক তাকে আক্রমণ করে। এতে তার ডান পা, শরীরের বিভিন্ন অংশ ও মুখমণ্ডল ক্ষতবিক্ষত হয়।  পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রুমা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়।  প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যায় বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বান্দরবান সদর হাসপাতালের চিকিৎসক মুজিবুল হক জানান, ভাল্লুকের আক্রমণে আহত একজনকে রাত ৮টার দিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে, তার অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।