ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনা: আরও এক যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
ধামরাইয়ে সড়ক দুর্ঘটনা: আরও এক যুবকের মৃত্যু

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে মহাসড়কে কাভার্ডভ্যান-পিকআপভ্যান সংঘর্ষে ঘটনাস্থলে একজনের মৃত্যুর পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত বাকি তিন জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১৪ আগস্ট) দুপুর ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই ধুলিভিটা বাস স্ট্যান্ড সংলগ্ন স্নোটেক্স আউটওয়ার লি. গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সাব্বির (২২) ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার আলিয়াপাড়া গ্রামের ছেলে। নিহত অপরজনের জনের নাম পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন- ওমর ফারুক (২৮), রকি (২৬) ও এনামুল (২৭)।

পুলিশ জানায়, দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে আরিচাগামী একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে বিকেল ৪টার দিকে একজনের মৃত্যু হয়। এ ঘটনায় কাভার্ডভ্যান এবং পিকআপভ্যানের ড্রাইভারসহ আরও তিন জনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা নুর রিফাত আরা বাংলানিউজকে বলেন, আমাদের হাসপাতালে দুই জনকে মৃত অবস্থায় পেয়েছি। বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আজিজুল হক বলেন, নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। তার পরিচয় জানার চেষ্টা চলছে। এছাড়া সড়ক থেকে পিকাআপভ্যান ও কাভার্ডভ্যান সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

*** ধামরাইয়ে কাভার্ডভ্যান-পিকআপভ্যান সংঘর্ষ, যুবক নিহত

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।