ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাঙ্গলকোটে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মে ২, ২০২৪
নাঙ্গলকোটে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত প্রতীকী ছবি

কুমিল্লা: কুমিল্লার নাঙ্গলকোটে গাড়ির ধাক্কায় জিয়াউল হক (৩৭) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। গাড়িটি জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) বলে জানিয়েছে পুলিশ।


 
বুধবার (২ মে) রাত পৌনে ১১টার দিকে কুমিল্লা-হাসানপুর আঞ্চলিক সড়কের মনতলী ঝিকুটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় জিয়াউল হকের সঙ্গে জিয়াউল নামে আরও একজন আহত হন। তিনি একই এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে।  

দুর্ঘটনার খবর শুনে রাতেই নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুরাইয়া আক্তার লাকী, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, নাঙ্গলকোট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাছান, ডিবি পুলিশ কুমিল্লার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া, নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত জিয়াউল বলেন, বুধবার রাত পৌনে ১১টার দিকে মনতলী ঈদগাহ মার্কেট থেকে মোটরসাইকেলে করে আমি আর জিয়াউল হক বাড়ি ফিরছিলাম। পথে ঝিকুটিয়া ইসহাক মজুমদার বালিকা উচ্চ বিদ্যালয়ের পশ্চিম মোড়ে পৌঁছালে একটি সাদা মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আমি লাফিয়ে রাস্তার অপর পাশে পড়ে গিয়ে শরীরের বিভিন্ন স্থানে ব্যথা পাই। আর জিয়াউল মোটরসাইকেলসহ কয়েক হাত দূরে ছিটকে পড়েন। আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে জিয়াউল হককে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অবস্থা গুরুতর হয়। এ অবস্থায় লাকসামের একটি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিবি পুলিশের ওসি রাজেশ বড়ুয়া বলেন, আমরা রাতেই ঘটনাস্থলে গিয়েছি। আমাদের কাছে মাদক চোরাকারবারের তথ্য ছিল। সেই অভিযানেই যাচ্ছিল ডিবি পুলিশ। কিন্তু পথে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে। এটি খুবই দুঃখজনক। দুর্ঘটনায় ডিবির গাড়িটিও উল্টে যায়। এতে আমাদের সদস্যরাও আহত হন।

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুরাইয়া আক্তার লাকী বলেন, নিহত ব্যক্তির ছোট ছোট বাচ্চা আছে। আমরা খবর নিয়েছি। আমরা সহযোগিতার জন্য কাজ করছি। এছাড়া তার বড় ভাই বেলাল হোসেন একটি মামলা করেছেন। এ বিষয়েও আমাদের সহযোগিতা প্রয়োজন হলে  করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, মে ২, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।