ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বৃষ্টিতে ফুটবল খেলার সময় বজ্রপাত, প্রাণ গেল যুবকের

উপজেলা করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জুন ১৭, ২০২২
বৃষ্টিতে ফুটবল খেলার সময় বজ্রপাত, প্রাণ গেল যুবকের

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জে খেলার মাঠে বজ্রপাতে সজিব সরকার (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ জুন) সকাল ১০টায় উপজেলার রোহিতপুর ইউনিয়নের নতুন সোনাকান্দা ইন্ডাস্ট্রিয়াল পার্ক বালুর মাঠে এ ঘটনা ঘটে।

 

নিহত যুবক রংপুর জেলার হারাগাছ থানার মায়া বাজার এলাকার রাজু মিয়ার ছেলে। তিনি পরিবারের সঙ্গে নতুন সোনাকান্দা গ্রামের আক্তার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

সজিবের খেলার সঙ্গী মমিন জানান, তারা সকাল ৮ টা থেকে বালুর মাঠে ফুটবল খেলছিলেন। একপর্যায়ে বল মাঠের বাহিরে চলে গেলে সজিব বল আনতে যাওয়ার সময় বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়।  

সুমন নামে আরেক যুবক বলেন, বৃষ্টিতে ভিজে তারা পাশাপাশি আলাদা দুটি জায়গায় খেলছিলেন। হঠাৎ বজ্রপাত হলে সজিব পড়ে যায়। আমরা প্রথমে ভেবেছি সে মজা করছে। কিন্তু কাছে গিয়ে দেখি তার শরীর থেকে ধোঁয়া বেরুচ্ছে, পড়নে থাকা প্যান্ট পুড়ে গেছে। পরে নাকে হাত দিয়ে বুঝতে পারি তার দেহে প্রাণ নেই।  

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছালাম মিয়া জানান, সকালে কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করেছে। মরদেহে বজ্রপাতে নিহত হওয়ার আলামত পাওয়া গেছে।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।