ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

জাতীয়

এমপি আনারের মরদেহ শিগগিরই উদ্ধারের আশা ভারতীয় পুলিশের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এমপি আনারের মরদেহ শিগগিরই উদ্ধারের আশা ভারতীয় পুলিশের

ঢাকা: সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মরদেহ শিগগির উদ্ধার করতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (২৩ মে) রাত পৌনে ১০টায় ভারত থেকে আসা চার পুলিশের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান।

ডিবি প্রধান বলেন, ভারতীয় পুলিশের যে টিম ডিবিতে এসেছে তারা আমাদের হাতে গ্রেপ্তার আসামিদের সঙ্গে কথা বলেছে। আমাদের ডিবি পুলিশের কাছে আসামিরা যে তথ্যগুলো জানিয়েছিল, তারা ভারতীয় পুলিশের কাছেও একই তথ্য স্বীকার করেছে।  

হারুন অর রশীদ আরও বলেন, ভারতীয় পুলিশ যে আসামিকে গ্রেপ্তার করেছে তার মাধ্যমে এমপির মরদেহ কোথায় ফেলেছে তা জানার চেষ্টা করছে। মরদেহ উদ্ধারের চেষ্টা করছে ভারতীয় পুলিশ। আশা করছি দ্রুতই পেয়ে যাবে।

বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভারতীয় পুলিশের প্রতিনিধিদল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয় যায়। সেখানে এই হত্যাকাণ্ডে জড়িত যে তিনজন বাংলাদেশে গ্রেপ্তার হয়েছে তাদের জিজ্ঞাসাবাদ করেন তারা। এছাড়া তারা কলকাতায় যে দুজন গ্রেপ্তার হয়েছে তাদের তথ্য বাংলাদেশের তদন্তকারীদের সঙ্গে শেয়ার করছেন।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, মে ২৪, ২০২৪
পিএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।