ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জুন ৪, ২০২২
মাদারীপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা

মাদারীপুর: মাদারীপুরে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা-১৪২৯ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৪ জুন) দুপুরে মাদারীপুর পৌরসভার মন্টু ভূঁইয়া সড়কের, বাদামতলা এলাকায় ভূঁইয়া কমিউনিটি সেন্টারে মেসার্স সাকিব এন্টারপ্রাইজের আয়োজনে এ হালখাতা অনুষ্ঠিত হয়।

মেসার্স সাকিব এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী খন্দকার সামছুজ্জামান লুৎফরের সভাপতিত্বে ও শাহাদাৎ হোসেন লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান কালু খান।  

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম কিবরিয়া, কিং ব্র্যান্ড সিমেন্টের এরিয়া ম্যানেজার মো. মশিউর রহমান এবং কিং ব্র্যান্ড সিমেন্টের ডেপুটি ম্যানেজার ইঞ্জিনিয়ার মো. কাওসার হোসেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট একটি ভালোমানের সিমেন্ট। যা ইতোমধ্যে বাংলাদেশের উন্নয়নের অংশীদার হিসেবে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় ব্যবহার করা হয়েছে। মানুষের আস্থার প্রতীক এই সিমেন্ট।  

হালখাতা অনুষ্ঠানের আলোচনা শেষে কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে পাঁচজন সেরা ঠিকাদার ও ৫ জন সেরা ব্যবসায়ীকে পুরস্কৃত করা হয়।

সেরা ব্যবসায়ীদের মধ্যে প্রথম স্থান অধিকার করেন সদরের কুলপদ্দী বাজারের মেসার্স লিলি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. জাকির হোসেন মোল্লা।  

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুন ৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।