ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রমেক হাসপাতালে ভর্তি সমাজকল্যাণমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, মে ৮, ২০২২
রমেক হাসপাতালে ভর্তি সমাজকল্যাণমন্ত্রী

লালমনিরহাট: হৃদযন্ত্রের সমস্যায় রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি হয়েছেন লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তবে বর্তমানে আশঙ্কামুক্ত রয়েছেন তিনি।

রোববার (৮ মে) দুপুরে তার সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মিজানুর রহমান মিজান বলেন, বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন।

এর আগে শনিবার (৭) রাতে নিজ গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালীন বুকে ব্যথা অনুভব করলে দিনগত রাত ৩টার দিকে তাকে রমেক হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।

সমাজকল্যাণমন্ত্রীর সহকারী ব্যক্তিগত কর্মকর্তা মিজানুর রহমান মিজান বাংলানিউজকে বলেন, শনিবার (৭ মে) রাতে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়ন ছাত্রলীগের ঈদ আড্ডা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মন্ত্রী। সেই অনুষ্ঠান শেষে কালীগঞ্জের বাসভবনে রাত্রিযাপন করেন। মধ্যরাতে হঠাৎ বুকের ব্যথা অনুভব করলে তাকে অ্যাম্বুলেন্স যোগে রমেক হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে ভর্তি করেন। তিনি হাসপাতালের সিসিইউ বিভাগের চিকিৎসক অধ্যাপক ডা. শাকিল গফুরের তত্ত্বাবধানে রয়েছেন।

রোববার (৮ মে) সকালের পর থেকে অনেকটা সুস্থতা অনুভব করেন মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। বর্তমানে তিনি সম্পূর্ণ আশঙ্কামুক্ত রয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। এছাড়া চিকিৎসকরা বাসায় নিতে পরামর্শ দিয়েছেন। দুপুরের মধ্যে মন্ত্রীকে হাসপাতাল থেকে কালীগঞ্জের বাসায় নেওয়া হবে বলেও জানান মন্ত্রীর সহকারী ব্যক্তিগত কর্মকর্তা।

ঈদ উদযাপনের জন্য ২৯ এপ্রিল ঢাকা থেকে সড়ক পথে নিজ বাড়িতে আসেন মন্ত্রী। এ সময় তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। মন্ত্রী আগামী ১০ মে পর্যন্ত কালীগঞ্জের নিজ বাসভবনে থাকার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, মে ০৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।