ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগুনে পুড়লো ভিটে-মাটিহীন সেলিমের স্বপ্ন!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, মে ৫, ২০২২
আগুনে পুড়লো ভিটে-মাটিহীন সেলিমের স্বপ্ন!

বরিশাল: ভিটে-মাটিহীন সেলিম মীরের আয়ের একমাত্র উৎস (দোকান) ও পরিবারের মাথা গোঁজার স্থান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আর সবকিছু হারিয়ে তিনি এখন পাগল প্রায়।



বরিশালের গৌরনদীর শাহাজিরা গ্রামের মৃত মোসলেম উদ্দিন মীরের ছেলে ভূমিহীন সেলিম মীর বাংলানিউজকে জানান, স্ত্রী-পরিবার নিয়ে থাকার কোনো জায়গা না থাকায় সরকারি রাস্তার পাশে একটি দোকান নির্মাণ করে সামনে ব্যবসা পরিচালনা ও দোকানের পেছনে বসবাস করে আসছিলেন। স্থানীয়দের কাছ থেকে ধারদেনা ও বিভিন্ন এনজিও থেকে টাকা উত্তোলন করে তিনি ব্যবসা পরিচালনা করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

তিনি আরও জানান, গত ২ মে দিনগত গভীর রাতে আগুনে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান ও থাকার একমাত্র স্থানটি সম্পূর্ণ ভস্মিভূত হয়। এতে তার প্রায় চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

গৌরনদী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিভিয়ে ফেলেছে স্থানীয়রা। ক্ষতিগ্রস্ত পরিবার দাবি, অগ্নিকাণ্ডে তাদের ৪ থেকে ৫ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, মে ০৫, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।