ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংড়ায় ৫০ কেজি গাঁজাসহ দুই বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
সিংড়ায় ৫০ কেজি গাঁজাসহ দুই বিক্রেতা আটক

নাটোর: নাটোরের সিংড়ায় ৫০ কেজি গাঁজাসহ মো. জিলানী (২৪) ও মো. আনিচ মিয়া (৩৮) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় একটি ট্রাক জব্দ করা হয়।

শনিবার (২৩ এপ্রিল) ভোর সোয়া ৫টার দিকে উপজেলার জামতলী বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটক জিলানী কুমিল্লার মুরাদনগর উপজেলার গোকুলনগর গ্রামের আবুল খায়েরের ছেলে এবং আনিচ একই উপজেলার ভাংগড়া গ্রামের মৃত শাহা আলমের ছেলে।

দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের নেতৃত্বে সিংড়া উপজেলার জামতলী বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময ১৫০টি প্লাস্টিকের ক্যারেটে ৫০ কেজি শুকনো গাঁজা, দুইটি মোবাইল ফোন ও গাঁজা বিক্রির নগদ ৭ হাজার টাকাসহ দুজন মাদকবিক্রেতাকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত ট্রাকটি জব্দ করে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বাংলানিউজকে বলেন, আটকরা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তারা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশে পরিবহন করছে। তারা পেশাদার মাদকবিক্রেতা। দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে তারা দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, আটকদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।