ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রোদে খেলতে গিয়ে অসুস্থ হয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
রোদে খেলতে গিয়ে অসুস্থ হয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলায় স্কুল থেকে বাড়িতে ফিরে রোদের মধ্যে খেলাধুলার সময় অচেতন হয়ে কামরুল হাসান ফাহিম (৭) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এরআগে, একই দিনে দুপুর দেড়টার দিকে এই গ্রামের জাকির মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে। ফাহিম এই বাড়ির ওমর ফারুকের ছেলে। সে স্থানীয় মধ্য কেরামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেকান্দর আলম জানান, ফাহিম সকালে স্কুলে আসে। আমাদের বিদ্যালয়ে আজ উপজেলা নির্বাচন সংক্রান্ত ট্রেনিং থাকায় কোনো ক্লাস হয়নি। পরে সে বাড়িতে চলে যায়।

তিনি আরও বলেন, বাড়িতে গিয়ে অন্য শিশুদের সঙ্গে রোদের মধ্যে খেলাধুলা করছিল ফাহিম। এ সময় সে অচেতন হয়ে পড়ে যায়। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, বিষয়টি আমি বিভিন্ন মাধ্যমে শুনেছি। তবে এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।