ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনসিডিলসহ সুজনের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
ফেনসিডিলসহ সুজনের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

হবিগঞ্জ: মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে সুশাসনের জন্য নাগরিক (সুজন) হবিগঞ্জ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মীর দুলালসহ (৪২) দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৩৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৯ এপ্রিল) রাতে শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাট থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে চুনারুঘাট উপজেলার ঝিকুয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

মীর দুলাল হবিগঞ্জ সদর উপজেলার জয়নগর গ্রামের মীর মো. দুলাই মিয়ার ছেলে। গ্রেফতার আরেকজনের নাম বিকাশ চন্দ্র সরকার।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বাংলানিউজকে বলেন, দুলাল ও বিকাশ ফেনসিডিলের চালান নিয়ে চুনারুঘাট থেকে হবিগঞ্জের দিকে আসছিলেন বলে পুলিশ জানতে পারে। এ সময় অভিযান টের পেয়ে তারা পুনরায় উল্টোদিকে যেতে থাকেন। পরে দুটি থানার পুলিশ ঝিকুয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

এ বিষয়ে সুজনের সাধারণ সম্পাদক চৌধুরী মিসবাহুল বারী লিটন বাংলানিউজকে বলেন, রাতের মধ্যেই মীর দুলালকে সুজনের পদ থেকে আজীবনের জন্য বহিষ্কারের করতে নির্দেশনা দিয়েছেন কমিটির সভাপতি অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।