ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় সড়ক দুর্ঘটনায় এএসআই নাসিম নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
খুলনায় সড়ক দুর্ঘটনায় এএসআই নাসিম নিহত

খুলনা: যাত্রীবাহী বাসচাপায় মোটরসাইকেল চালক খুলনার সিটিএসবির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাসিম হোসেন নিহত হয়েছেন।

সোমবার (১৮ এপ্রিল) বিকেল ৫টার দিকে রূপসা উপজেলার খুলনা-মোংলা মহাসড়কের ইলাইপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নাসিম খুলনার বটিয়াঘাটার বিরাট কালবুনিয়া গ্রামের মো. আব্দুল ওয়াদুদ মোল্যার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনা সিটিএসবির এএসআই নাসিম তার সঙ্গী শফিকুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলযোগে বটিয়াঘাটার বাইনতলা থেকে রূপসার দিকে যাচ্ছিলেন। জাবুসা-ইলাইপুর সড়ক হয়ে মোটরসাইকেলটি খুলনা-মোংলা মহাসড়কে পৌঁছালে মোংলা থেকে ছেড়ে আসা রূপসাগামী জ্যোতি পরিবহন নামে যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এ সময় নাসিম ও আরোহী শফিকুল ছিটকে রাস্তার ওপর পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান এসআই নাসিম এবং গুরুতর আহত শফিকুল হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে চেসিসের সঙ্গে আটকে গেলে বাসচালক মোটরসাইকেলটি চেসিসে সঙ্গে বাঁধিয়ে বাস চালিয়ে রূপসা বাস স্ট্যান্ডে চলে আসেন। পরে খবর পেয়ে পূর্ব রূপসা বাসস্ট্যান্ড পুলিশ ফাঁড়ির সদস্যরা বাসস্ট্যান্ড থেকে দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করেন।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার ও ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ। তবে বাসের চালক ও হেলপার পালিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।