ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন

সিলেট: সিলেটে ছুরিকাঘাতে  নাজিম (১৯) নামে এক যুবক  খুন করেছে প্রতিপক্ষ। শনিবার (০৯ এপ্রিল) রাত ১০টার দিকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩নং ফটকের সামনে এ ঘটনা ঘটেছে।


 
নিহত নাজিম মিয়া সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জের নুর মিয়ার ছেলে। তিনি নগরের দরগাহ মহল্লা-৭৪ মুফতি সিরাজ উদ্দিনের বাসা সংলগ্ন এলাকায় থাকতেন।  
 
প্রত্যক্ষদর্শীরা জানান, ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩ নম্বর ফটকের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েক যুবকের মধ্যে মারামারি হয়। এসময় অজ্ঞাত যুবকরা নাজিম নামে ওই যুবকের বুকের বাম পাশসহ দেহের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  
 
সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (ডিসি) আজবাহার আলী শেখ বলেন, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে ৯ যুবক মারামারি করে। এসময় ৩ জনে মিলে তাকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় আমরা একজনকে আটক করতে সক্ষম হয়েছি।  
 
সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বাংলানিউজকে  এ তথ্য নিশ্চিত করে বলেন, কি কারণে তাকে খুন করা হয়েছে, জানতে আটক যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খুনের ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।
 
এদিকে নিহত নাজিমকে রাজনৈতিক পরিচয় দিয়ে ছাত্রলীগ কর্মী বলে চালিয়ে নেওয়ার চেষ্টা করছে একটি মহল।
 
তবে নিহত নাজিম সংগঠনের কেউ নয় বলে বাংলানিউজকে জানিয়েছেন সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ।
 
তিনি বলেন, নিহত যুবক একটি রেস্তোরাঁয় কাজ করতো বলে জানতে পেরেছেন। তার সমমনা যুবকরা কথা কাটাকাটির জেরে তাকে ছুরিকাঘাত করে খুন করে।
 
বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২/আপডেট ০০১৩ ঘণ্টা
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।