ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাইকে কোপানোর মামলায় কারাগারে এসআই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
ভাইকে কোপানোর মামলায় কারাগারে এসআই মোহাম্মদ উল্যা রিপন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে বৃদ্ধ চাচাতো ভাইকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগে পুলিশের এক উপপরিদর্শককে কারাগারে পাঠিয়েছেন আদালত। অভিযুক্ত পুলিশ কর্মকর্তা মোহাম্মদ উল্যা রিপন নোয়াখালী পুলিশ লাইনসে রিজার্ভ পুলিশে কর্মরত ছিলেন।

তিনি রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের দাসপাড়া গ্রামের আশ্রাফ আলী মৌলভী বাড়ির মৃত লকিয়ত উল্যার ছেলে।

মঙ্গলবার (২২ মার্চ) রাতে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক।  

সোমবার (২১ মার্চ) তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ হেফাজতে নিয়ে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয় বলে জানান তিনি।  

অভিযোগ সূত্রে জানা যায়, রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের দাসপাড়া গ্রামে ১৯ মার্চ দুপুরে পুকুরের মাছ ভাগ ভাটোয়ারাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জেরে নোয়াখালী জেলায় কর্মরত পুলিশের এসআই মোহাম্মদ উল্যা রিপন তার জেঠাতো ভাই শহীদ উল্যাকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। বর্তমানে শহীদ উল্লাহ ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।  

এ ঘটনায় আহত শহীদ উল্লাহর ছেলে মো. সাইফুল ইসলাম ওই পুলিশ সদস্যসহ ৫ জনকে আসামি করে রামগঞ্জ থানায় মামলা করেন। এ ঘটনা জানাজানির পর অভিযুক্ত পুলিশ সদস্য রিপনকে নোয়াখালী জেলা পুলিশ বরখাস্ত করে পুলিশ হেফাজতে পাঠায়। পরে ২১ মার্চ লক্ষ্মীপুর আদালতে পাঠালে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাটানোর আদেশ দেন বিচারক। এ মামলায় আমানত উল্লাহ নামে অপর এক অভিযুক্তকেও করাগারে পাঠানো হয়েছে।  

রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক বলেন, শহীদ উল্লাহকে কুপিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়৷ এ মামলায় পুলিশ সদস্যসহ দুইজন কারাগারে আছে।  

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।