ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী

এতিম-দুস্থদের মধ্যে র‌্যাবের খাবার বিতরণ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এতিম-দুস্থদের মধ্যে র‌্যাবের খাবার বিতরণ 

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে দেশব্যাপী বিশেষ দোয়া মাহফিল ও এতিম-দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এরই অংশ হিসেবে শুক্রবার (১৮ মার্চ) দুপুরে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন মোহাম্মদপুরের বসিলায় ‘জামিয়া ইসলামিয়া চর ওয়াশপুর মাদ্রাসা’, ‘ফয়জুল উম্মুল পুরুষ ও মহিলা মাদ্রাসা’, ‘বুশরা পুরুষ ও মহিলা মাদ্রসা’, ‘মারকাযুস সুন্নাহ মেট্রো হাউজিং’ এতিমখানায় পাঁচ শতাধিক দুস্থ-অসহায় মানুষ ও এতিম শিশুদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করেন।

খাবার বিতরণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহীদ পরিবারের রুহের মাগফিরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ, র‌্যাব সদর দপ্তরের পরিচালকরা, র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত, র‌্যাব সদর দপ্তর ও র‌্যাব-২ এর অন্যান্য কর্মকর্তারা।

পরে জুমার নামাজের পর মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করা হয়।

১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ এবং দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় আত্মত্যাগকারী সব শহীদের আত্মার মাগফিরাত কামনাসহ বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার উদ্যোগ ও প্রক্রিয়াকে কবুলের জন্য দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।