ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসচাপায় ৫ জনের প্রাণহানির ঘটনায় চালক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
বাসচাপায় ৫ জনের প্রাণহানির ঘটনায় চালক গ্রেফতার

সিরাজগঞ্জ: বগুড়ার শেরপুরে বাসচাপায় সিএনজি অটোরিকশা চালকসহ ৫ জন নিহতের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার হয়েছেন হানিফ পরিবহনের চালক সাইফুল ইসলাম (৫৬)।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে সিরাজগঞ্জের সলঙ্গা থানার একতা হোটেলের সামনে থেকে তাকে আটক করে র‌্যাব-১২ সদস্যরা।

আটক সাইফুল ইসলাম ঢাকার বেগুনবাড়ী এলাকার জানে আলমের ছেলে ও হানিফ পরিবহনের চালক।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত জানান র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৬ জানুয়ারি বিকেলে ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলার মির্জাপুর এলাকায় একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোকিরশাকে চাপা দেয় হানিফ পরিহবহনের একটি বাস। এ সময় ওই বাসের চালক ও হেলপার দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলে সিএনজি চালক বাবুল প্রামাণিকসহ ৫ জন মারা যান। এ ঘটনায় ২৭ জানুয়ারি নিহত সিএনজি চালকের ছেলে বাদী হয়ে শেরপুর থানায় মামলা দায়ের করেন। পাশাপাশি র‌্যাবের কাছেও একটি লিখিত অভিযোগ দেন বাদী।  

অভিযোগ পেয়ে আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারির মাধ্যমে সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে সলঙ্গা থানার একতা হোটেলের সামনে থেকে হানিফের চালক সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।