ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মামলার ভয় দেখিয়ে টাকা আত্মসাৎ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
মামলার ভয় দেখিয়ে টাকা আত্মসাৎ গাংনী উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন খাসমহল গ্রামের সাহিদা খাতুন ও তার স্বামী শহিদুল ইসলাম।

মেহেরপুর: গাংনী উপজেলার খাঁসমহল গ্রামের লিটন হোসেন নামের এক ব্যক্তির বিরুদ্ধে মামলার ভয় দেখিয়ে ডিবি পুলিশের নাম ভাঙিয়ে চাঁদাবাজির অভিযোগ করে সাংবাদিক সম্মেলন করলেন একটি অসহায় পরিবার।

শনিবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১২টার সময় গাংনী উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন খাসমহল গ্রামের সাহিদা খাতুন ও তার স্বামী শহিদুল ইসলাম।

সম্মেলনে অভিযোগ করেন একই গ্রামের আব্দুল হকের ছেলে লিটন হোসেনের বিরুদ্ধে।

সাংবাদিক সম্মেলনে লিখিত অভিযোগে সাহিদা বলেন, গত বছরের ২৫ সেপ্টেম্বর আমার দেবর প্রবাস ফেরত রবজেল আলী আত্মহত্যা করে। এ আত্মহত্যার ঘটনায় আমাকে ও আমার স্বামী সহিদুল ইসলামকে এই মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখায়। সে হুমকি দিয়ে বলে, ‘মেহেরপুর ডিবি পুলিশের কাছে তোমাদের নামে মামলা হয়েছে। মামলা কাটাতে হলে টাকা লাগবে’। দিনের পর দিন সে আমাদের বলে টাকা পয়সা না দিলে আমাদের দুই জনকে ডিবি পুলিশ ধরে নিয়ে গিয়ে ঠ্যাং ভেঙে দেবে। তার হুমকিতে আমি ভয়ে আমার একটি গরু ও বাড়ির কিছু জিনিসপত্র বিক্রি করে লিটন হোসেনের কাছে ৮৬ হাজার টাকা তুলে দেই। পরে খবর নিয়ে জানতে পারি লিটন আমাদের ভয়ভীতি দেখিয়ে এই টাকা নিজেই আত্মসাৎ করেছেন। আমি তার কাছে বারবার টাকা দাবি করি। এ নিয়ে স্থানীয় মাতব্বর ও সমাজপতিদের কাছে জানাই। লিটন বারবার আমার টাকা ফেরত দেওয়ার জন্য সময় নিয়েছে। কিন্তু আমাকে টাকা দেয়নি। টাকা ফেরত না দিলে আইনের আশ্রয় নেব।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।