ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাই হত্যা মামলার আসামি ইউপি সদস্য গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
ভাই হত্যা মামলার আসামি ইউপি সদস্য গ্রেফতার

খুলনা: খুলনার রূপসা উপজেলার টিএসবি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আপন ভাই হত্যা মামলার আসামি ইনতাজ মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৬ ও রূপসা থানা পুলিশের যৌথ প্রচেষ্টায় গোপালগঞ্জের ভাটিয়াপাড়া এলাকার এক আত্মীয় বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশাররফ হোসেন বাংলানিউজকে জানান, আটকের পর র‌্যাব সদস্যরা ইনতাজকে থানায় সোপর্দ করেছে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাংলানিউজকে জানান, জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে আসামির বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

গত বুধবার (৮ ফেব্রুয়ারি) পাচানী এলাকার মৃত ইকলাস মোল্লার ছেলে ইসরাইল মোল্লা (৫০) নিজ বাড়ি অবস্থান করছিলেন। আকস্মিকভাবে তার বাড়িতে হামলা করেন নিহত ইসরাইলে আপন ভাই ইউপি সদস্য ইনতাজ ও তার ছেলে সোহাগসহ ইনতাজের আরেক ভাই মারুফ মোল্লা। মৃত্যু নিশ্চিত হওয়ার আগ পর্যন্ত তারা লাঠি দিয়ে ইসরাইলকে আঘাত করতে থাকেন। এক পর্যায়ে ইট দিয়ে ইসরাইলের মাথা থেতলে দেন তারা। এ সময় ইসরাইলের স্ত্রী খাদিজা পারভীনের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ইসরাইলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর নিহত ইসরাইলের স্ত্রী খাদিজা বাদী হয়ে ইনতাজকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন>>

>>> খুলনায় ভাইয়ের হাতে ভাই খুন

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।