ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মগবাজারে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
মগবাজারে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীর মগবাজার ওয়ারলেস গেট রেললাইনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, সকালে ওয়ারলেস গেট এলাকায় রেললাইনে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন ওই ব্যক্তি। পরে কয়েকজন যুবক তাকে উদ্ধার করে কমিউনিটি হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে ওই ব্যক্তিকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এসআই জানান, ওই ব্যক্তি রেললাইনের উপর বসা ছিলেন। এ সময় একটি ট্রেন আসতে দেখে তাকে অনেক ডাকাডাকি করেন ওই যুবকরা। কিন্তু তিনি শোনেনি। পরে ট্রেনের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান তিনি। ওই ব্যক্তির পরনে কালো সোয়েটার ও চেক লুঙ্গি ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান জানান, হাতিরঝিল থানা থেকে একটি দুর্ঘটনার সংবাদ শুনেছি। বিস্তারিত জানার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।