ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশুর শরীরে গরম পানি ঢেলে প্রতিশোধ!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
শিশুর শরীরে গরম পানি ঢেলে প্রতিশোধ!

রাজশাহী: পারিবারিক প্রতিহিংসার জের ধরে রাজশাহীর দুর্গাপুরে শিশুর শরীরে প্রতিবেশী এক নারী গরম পানি ঢেলে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এতে ওই শিশুর শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে।

 

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে দুর্গাপুরের দেলুয়াবাড়ী ইউনিয়নের নামোদুরখালী গ্রামে এ ঘটনা ঘটে।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ওই শিশুর নাম মদিনা খাতুন (১০)। সে স্থানীয় এক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। তার বাবা চায়নাল হক একজন প্রতিবন্ধী ভিক্ষুক।

শিশুর বাবা চায়নাল হক বলেন, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বাড়িতে মায়ের সঙ্গে ভাত রান্না করছিল মদিনা। এ সময় ভাতের মাড় সে বাড়ির বাইরে ফেলে দেয়। প্রতিবেশী আশিক (৮) সে সময় তাদের বাড়ির পাশ দিয়ে যাচ্ছিল। তখন কয়েক ফোঁটা ভাতের মাড় আশিকের গায়ে পড়ে।  

এ নিয়ে ওই দিন দুই পরিবারের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। পরদিন বুধবার দুপুরে প্রতিশোধ নিতে আশিকের মা গরম পানি নিয়ে এসে মদিনার বাড়িতে যান। তিনি হঠাৎ করে পেছন থেকে মদিনার গায়ে গরম পানি ছুড়ে পালিয়ে যান। পরে মদিনাকে ঝলসে যাওয়া অবস্থায় উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানতে চাইলে রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী বাংলানিউজকে বলেন, ঘটনাটি তিনি জানেন। তবে এই বিষয়ে তারা এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেননি। অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।