ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আসামি পালানোর ঘটনায় ২ পুলিশ সদস্য প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
আসামি পালানোর ঘটনায় ২ পুলিশ সদস্য প্রত্যাহার

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় হাতে হ্যান্ডকাপ নিয়ে চোর সন্দেহে দু’জন আসাসি পালানোর ঘটনায় দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।  

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালের দিকে সাটুরিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যহার পুলিশ সদস্যরা হলেন- সাটুরিয়া থানার পুলিশ কনস্টেবল মো.রাকিব হোসেন ও শহিদুল ইসলাম।

ওসি আশরাফুল ইসলাম জানান, বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ওই দুই পুলিশ সদস্যকে সাটুরিয়া থানা থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। সেই সঙ্গে আসামিদের ধরার জোর চেষ্টা চলেছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে তাদের আটক করতে পারব।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সাটুরিয়ার ধানকোড়া ইউনিয়নের খামার এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি করে পালানোর সময় সাহেবপাড়া এলাকায় মোটরসাইকেলটিকে রুখতে পারলেও চোরকে আটকাতে পারেনি জনতা। পরে সাটুরিয়া ইউনিয়নের কমলপুর এলাকায় জনগণ তাদের আটকালে উৎসুক জনতা মারধর করে ওই দুই চোরকে। পরবর্তীকালে থানা পুলিশ তাদের উদ্ধার করে সাটুরিয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু দিনগত রাতে তারা (চোর) হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।