ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসের ধাক্কায় অটোরিকশাচালক নিহত, অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
বাসের ধাক্কায় অটোরিকশাচালক নিহত, অগ্নিসংযোগ

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলার খাগদি এলাকায় বাসের ধাক্কায় সুমন (৩০) নামে অটোরিকশার এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

 পরে স্থানীয়রা বাসটিতে আগুন ধরিয়ে দেন।  

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মস্তফাপুর-মাদারীপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে দিদার পরিবহন নামে একটি বাস বাগেরহাট থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। সকালে বাসটি পথে খাগদি এলাকায় থেমে থাকা ব্যাটারি চালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই ওই অটোরিকশার চালক সুমন নিহত হন। পরে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেন। এতে করে প্রায় আধা ঘণ্টা মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আগুন নেভায়। পরে স্বাভাবিক হয় যান চলাচল।

স্থানীয় বাসিন্দা সোহেল বেপারী বলেন, দিদার পরিবহনের বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এর আগেও দুই দফায় এ বাসটি দুর্ঘটনা ঘটিয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, ঘটনার পর পরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।