ঢাকা, রবিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৭, ০৬ ডিসেম্বর ২০২০, ১৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবি: ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবি: ৪ মরদেহ উদ্ধার, নিখোঁজ ১ ফাইল ছবি

পটুয়াখালী: পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলার আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ পাঁচ যাত্রীর মধ্যে চার জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) সকালে উদ্ধারকারী দলের সদস্যরা আগুনমুখা নদীর বিভিন্ন পয়েন্ট থেকে মরদেহ চারটি উদ্ধার করে।

উদ্ধার হওয়া মরদেহের মধ্যে রাঙ্গাবালী থানার পুলিশ সদস্য মোহাম্মদ মহিবুল্লাহ এবং রাঙ্গাবালী উপজেলার কৃষি ব্যাংকের বাহেরচর শাখার পরিদর্শক মোস্তাফিজুর রহমান রয়েছেন বলে নিশ্চিত করেছেন স্থানীয়রা। অন্য দু’জনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেল ৫টায় আগুনমুখা নদীতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় নদী বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত ও সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত জারি ছিল।

নিষেধাজ্ঞা উপেক্ষা করে দুর্যোগপূর্ণ এ আবহাওয়ার মধ্যে ১৮ জন যাত্রী নিয়ে রুমেন-১ নামে একটি স্পিডবোট কোড়ালীয়া থেকে পানপট্টির উদ্দেশে ছেড়ে যায়। মাঝপথে আগুনমুখা নদীর ঢেউয়ের আঘাতে স্পিডবোটটি উল্টে যায়। সে সময় সাঁতরে ও স্থানীয়দের সহযোগিতায় চালকসহ ১৩ জন জীবিত উদ্ধার হলেও নিখোঁজ হয় পাঁচজন।

>> রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবে নিখোঁজ ৫
>> রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবি: খোঁজ মেলেনি নিখোঁজ পাঁচ জনের 

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa