ঢাকা, বৃহস্পতিবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

জাতীয়

দিলু রোডে অগ্নিকাণ্ড: স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
দিলু রোডে অগ্নিকাণ্ড: স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক

ঢাকা: রাজধানীর নিউ ইস্কাটনের দিলু রোডে পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তারা বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন। আর অগ্নিকাণ্ডের ঘটনায় তাদের চার বছরের সন্তান রুশদি মারা গেছেন।

দগ্ধ দম্পতি হলেন- স্বামী শহিদুল কিরমানী ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস। আগুনে শহিদুলের ৪৩ শতাংশ ও তার স্ত্রী জান্নাতুলের ৯৫ শতাংশ পুড়ে গেছে।

 

এদিকে দগ্ধ শহিদুলের বাবা নিহত রুশদির দাদা এ কে এম শহীদুল্লাহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে শিশুর মরদেহ দেখেও ঠিকমত শনাক্ত করতে পারেননি। তিনি জানান, তাদের একটি মাত্র সন্তান রুশদি। তবে আগুনে পুড়ে যাওয়া শিশুটির মরদেহ ঠিকমতো চেনা যাচ্ছে না। স্বামী-স্ত্রী দুজন একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাসেল শিকদার বাংলানিউজকে জানান, অগ্নিকাণ্ডের সময় আগুন নিয়ন্ত্রণের পর নিচতলার বাথরুম থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। আর ভবনটির দ্বিতীয় তলায় সিঁড়ি থেকে এক নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। তাদের তিনজনের পরিচয় আমরা জানার চেষ্টা করছি।
মায়ের সঙ্গে শিশু রুশদি।  ছবি: বাংলানিউজ

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তারা ঢামেক বার্ন ইউনিটের দ্বিতীয় তলায় চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে নিউ ইস্কাটনের দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ঘটনায় শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। এতে বেশ কয়েকজন দগ্ধও হয়েছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এজেডএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa