ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে স্কুলছাত্রীকে অপহরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
ফেনীতে স্কুলছাত্রীকে অপহরণ

ফেনী: ফেনীর দাগনভূঞায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করেছে বখাটেরা।

বুধবার (৮ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার বেতুয়া গ্রামের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ছাত্রীর পরিবার জানায়, বেশ কিছু দিন ধরে দাগনভূঞা বালিকা বিদ্যালয়ের দশম শ্রেনীর ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন স্থানীয় আশ্রাফুল আলম হৃদয় নামের এক বখাটে ও তার সহযোগিরা।

নানা ভঙ্গি ও কৌশলে প্রেমের প্রস্তাব দিলে কিশোরী তা প্রত্যাখান করেন। মঙ্গলবার (৭ জানুয়ারি) স্কুল থেকে ফেরার পথে ওই ছাত্রীকে বেতুয়া গ্রামের সোহেল আমিন বাড়ির দরজা থেকে একটি প্রাইভেটকারে হৃদয় ও তার সহযোগিরা জোর করে তাকে তুলে নিয়ে যায়।  

প্রত্যক্ষদর্শী মিয়া কোম্পানী জানান, অপহরণের সময় সাত-আটজন যুবক মেয়েটির গতিরোধ করে জোর করে তাকে মাইক্রোতে তুলে নেয়।

ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন ধরে মেয়েটিকে উত্ত্যক্ত করে আসছিল বখাটে হৃদয়। বিষয়টি তারা স্থানীয় ইউপি সদস্য মো. শাহীনকে জানান। এক পর্যায়ে বখাটে হৃদয় বিয়ের প্রস্তাব পাঠায়। তারা বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তাদের মেয়েকে আজ ১টার দিকে অপহরন করা হয়েছে।  

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার জানান, ঘটনায় ছেলের বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
এসএইচডি/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।