ঢাকা, বৃহস্পতিবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

জাতীয়

প্রধানমন্ত্রী বলে গেছেন তার অনুপস্থিতিতেও অভিযান চলবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
প্রধানমন্ত্রী বলে গেছেন তার অনুপস্থিতিতেও অভিযান চলবে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ওবায়দুল কাদের

ঢাকা: প্রধানমন্ত্রী বলে গেছেন তার অনুপস্থিতিতেও যেন অভিযান চলে। মাদক-দুর্নীতির চক্র ভেঙে না দেওয়া পর্যন্ত অভিযান চলবে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।

কাদের বলেন, অপরাধী যেই হোক কেউ পার পাবে না।

কেউ বসে নেই। সরকার আটঘাট বেঁধেই নেমেছে। দুর্নীতি, দুর্বৃত্তায়ন, মাদক, সন্ত্রাসী কার্যক্রম যতদিন চলবে ততদিন অভিযান চলবে।

তিনি বলেন, কারও সঙ্গে কোনো প্রকার আপস বা কোনো প্রকার ছাড় দেওয়ার প্রশ্ন নেই। আমরা গুরুত্বসহকারে শুরু করেছি এবং পরিষ্কারভাবে বলতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিমানবন্দরে কথা হয়েছে। সেখানে আইন প্রয়োগকারী সংস্থা, সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা সবার সামনেই প্রধানমন্ত্রী বলেছেন, অপরাধী যত বড়ই হোক, যারা মাদকের সঙ্গে জড়িত, দুর্নীতির সঙ্গে জড়িত, টেন্ডারবাজি, চাঁদাবাজি যারাই করবে তারা সরকারিদলের হলেও কোনো ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে যেন কোনো আপস না হয়। আমি অনুপস্থিত থাকলেও যেন কর্যক্রম চলমান থাকে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকার প্রথম থেকেই দুর্নীতি, দুর্বৃত্তায়ন, মাদক, সন্ত্রাস, ট্রেন্ডারবাজি, চাঁদাবাজি, খুন, ধর্ষণসহ সব ধরনের অপরাধের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার পাশাপাশি দলগতভাবে পদক্ষেপ ও আইনগতভাবে ব্যবস্থা নিয়েছে। প্রথম থেকে এ পর্যন্ত এসব বিষয়ে সরকারের কোনো প্রকার নীতি বা কৌশলের কোনো পরিবর্তন হয়নি। অপরাধ শুধু বাংলাদেশেই না, সারা বিশ্বে হয়। প্রশ্ন হচ্ছে সরকার এ বিষয়ে নির্বিকার কিনা। সরকার এসব অপকর্ম করার সুযোগ দিয়েছে কিনা।  

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
জিসিজি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa