ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনার বাড়িতে রিফাতের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
বরগুনার বাড়িতে রিফাতের মরদেহ বরগুনার বাড়িতে রিফাতের মরদেহ। ছবি: বাংলানিউজ

বরগুনা: দিনে-দুপুরে স্ত্রীর সামনে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে প্রাণ হারানো রিফাত শরীফের (২২) মরদেহ বরিশাল থেকে বরগুনায় তার নিজ বাড়িতে পৌঁছেছে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গ থেকে অ্যাম্বুলেন্সে করে বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে রিফাতের মরদেহ তার সদর উপজেলার ৬ নম্বর বুড়িরচর ইউনিয়নের উত্তর বড়লবনগোলা গ্রামে পৌঁছায়। বিকেল সাড়ে ৫টার দিকে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এর আগে, দুপুর ১টার দিকে শেবাচিম হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গ থেকে রিফাতের মরদেহ অ্যাম্বুলেন্সে নিয়ে সড়কপথে বরগুনার উদ্দেশ্যে রওনা দেন তার বন্ধু-স্বজনরা।

বুধবার (২৬ জুন) সকালে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা স্ত্রীর সামনেই কুপিয়ে গুরুতর জখম করে রিফাত শরীফকে। পরে বিকেলে বরিশাল  শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই ঘটনার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে। এরইমধ্যে দু’জনকে গ্রেফতার করার কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

** সন্ত্রাসীদের সঙ্গে লড়েও স্বামীকে বাঁচাতে পারলেন না
** স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ১
** রিফাত হত্যা মামলা: আসামিদের ধরতে জেলাজুড়ে চেকপোস্ট
** ‘বরগুনার ঘটনার আসামিরা যেন দেশত্যাগ করতে না পারে’

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এসআরএস/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।