bangla news

নরসিংদীতে তরুণীর শরীরে আগুন দিলো দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৪ ১২:১১:২৫ এএম
হাসপাতালে অগ্নিদগ্ধ ফুলন রানী বর্মণ। ছবি: বাংলানিউজ

হাসপাতালে অগ্নিদগ্ধ ফুলন রানী বর্মণ। ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদী পৌর এলাকার বীরপুর এলাকায় ফুলন রানী বর্মণ (২২) নামে এক তরুণীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (১৩ জুন) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটেছে। গুরুতর অবস্থায় তাকে রাত পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে।

দগ্ধ ফুলন বর্মণ বীরপুর এলাকার যুগেন্দ্র বর্মণের মেয়ে। তিনি নরসিংদী উদয়ন কলেজ থেকে গত বছর এইচএসসি পাস করেন।

দগ্ধ তরুণীর পরিবারের সদস্যরা জানান, বাড়ির পার্শ্ববর্তী একটি দোকান থেকে মোবাইল ফোনে রিচার্জ শেষে বাসায় ফিরছিলেন ফুলন বর্মণ। এসময় হঠাৎ অজ্ঞাতনামা দুইজন দুর্বৃত্ত তার হাত-মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে কেরোসিন ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। ফুলনের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে যায়।
 
নরসিংদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, অগ্নিদগ্ধের ঘটনার খবর পেয়ে হাসপাতালে স্বজনদের সঙ্গে কথা বলাসহ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্তের পর আগুন লাগানোর কারণ ও কারা এ ঘটনার সঙ্গে জড়িত বলা যাবে।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
এসআরএস/এমইউএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-14 00:11:25