ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য হলেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৩
সাইফুজ্জামান চৌধুরী জাবেদ কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য হলেন

চট্টগ্রাম: আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হয়েছেন চট্টগ্রামের আনোয়ারা আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। বুধবার  দলের উপ-দপ্তর সম্পাদক মৃনাল কান্তি দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবুর বড় ছেলে। গত বছর বাবা মারা যাওয়ার পর ওই আসনে উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি ।

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের নির্বাহী কমিটি এবং দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরামিট গ্রুপের চেয়ারম্যান। তিনি চট্টগ্রাম চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির তিনবারের নির্বাচিত প্রেসিডেন্ট ছিলেন।

এদিকে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বাংলানিউজকে এক প্রতিক্রিয়ায় বলেন, ‘ আমি মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রীকে ধন্যবাদ জানাই। তিনি আমার উপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন তা যেন সঠিকভাবে পালন করতে পারি।

তিনি যোগ করে বলেন, আমার বাবা দলের জন্যে যেভাবে নিরলসভাবে শ্রম দিয়ে গেছেন সেভাবে আমিও কাজ করে যেতে চাই। দেশ ও জাতির জন্যে সুন্দর রাজনীতি উপহার দিতে চাই। ’

বাংলাদেশ সময়: ২২২৪ ঘন্টা, নভেম্বর ২৭ ,২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa