ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে এক ঘণ্টা পর চলে গেলেন স্বামীও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে এক ঘণ্টা পর চলে গেলেন স্বামীও

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলার উপদ্দি লামছি গ্রামে স্ত্রীর মৃত্যুর এক ঘণ্টা পর মারা গেছেন স্বামীও।  

বুধবার (১০ এপ্রিল) সকাল ১০টার দিকে নিহত ওই দম্পতিকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

এর আগে, মঙ্গলবার (৯ এপ্রিল) রাত ১০টার দিকে ক্যানসারে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা যান শামসুর নাহার (৪৯)। এর এক ঘণ্টা পর মারা যান স্বামী আমিন উল্যাহ (৬২)।   

মৃত আমিন উল্যাহ উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উপদ্দি লামছি গ্রামের মিন্নত আলী বেপারী বাড়ির বাসিন্দা। তিনি চাপরাশিরহাট ইউনিয়নের গ্রাম পুলিশ ছিলেন। এ ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

চাপরাশিরহাট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) জসিম উদ্দিন মাস্টার জানান, গ্রাম পুলিশ আমিনের স্ত্রী শামসুর নাহার দীর্ঘদিন ক্যানসারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরপর চিকিৎসক শামসুর নাহারকে বাড়িতে পাঠালে মঙ্গলবার রাত ১০টার দিকে তিনি নিজ বাড়িতে মারা যান।

এর কিছুক্ষণের মধ্যে স্ত্রীর শোকে স্ট্রোক করেন স্বামী আমিন উল্যাহ। পরে রাত ১১টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ইউপি সদস্য জসিম উদ্দিন মাস্টার আরও জানান, স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে তার স্বামী স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। সকালে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। স্বামী-স্ত্রী এমন মৃত্যুতে গ্রামের সবাই শোকাহত।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।