ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেইলি রোডে আগুনে মারা গেলেন সাংবাদিক অভিশ্রুতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
বেইলি রোডে আগুনে মারা গেলেন সাংবাদিক অভিশ্রুতি

ঢাকা: রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে লাগা আগুনে মারা গেছেন তরুণ সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী। তিনি সর্বশেষ মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল দ্য রিপোর্ট ডট লাইভে কর্মরত ছিলেন।

শুক্রবার (১ মার্চ) অভিশ্রুতির মরদেহ শনাক্ত করেন তার সাবেক সহকর্মী দ্য রিপোর্ট ডট লাইভের প্রধান প্রতিবেদক গোলাম রাব্বানী।

গোলাম রাব্বানী বলেন, অভিশ্রুতি শাস্ত্রীর মরদেহ শেখ হাসিনা বার্ন ইউনিটের মর্গে রয়েছে। আমরা সকালে জেনেছি অভিশ্রুতিকে পাওয়া যাচ্ছে না। পরে বার্ন ইনস্টিটিউটের মর্গে তাকে খুঁজে পাই।

তিনি আরও বলেন, অভিশ্রুতির পরিবারকে জানানো হয়েছে। তারা হাসপাতালে আসছেন।

অভিশ্রুতির বন্ধুদের সঙ্গে কথা বলে জানা যায়, তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। তার পরিবার কুষ্টিয়াতে বসবাস করেন। অভিশ্রুতি রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

আরও জানা গেছে, রাজধানীর ইডেন মহিলা কলেজের দর্শন বিভাগের শিক্ষার্থী ছিলেন অভিশ্রুতি। স্নাতক অধ্যয়নরত অবস্থায় তিনি সাংবাদিকতা পেশায় যুক্ত হন। তিনি দ্য রিপোর্ট ডট লাইভ পোর্টালে জানুয়ারি মাস পর্যন্ত কর্মরত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
এসসি/ ইএসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।