ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে দাঁড়িয়ে থাকা বাসে আগুন, হেলপার দগ্ধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
চাঁদপুরে দাঁড়িয়ে থাকা বাসে আগুন, হেলপার দগ্ধ 

চাঁদপুর: চাঁদপুর শহরের বাসস্ট্যান্ডে অবস্থানরত আনন্দ পরিবহন নামে যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় বাসে ঘুমিয়ে থাকা হেলপার খোকন মিয়া দগ্ধ এবং আহত হয়েছেন গাড়ির চালক নাছির উদ্দিন বিপ্লব।

শনিবার (৬ জানুয়ারি) ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দগ্ধ খোকন মিয়া হাসপাতালে চিকিৎসাধীন।  

আহত চালক নাছির উদ্দীন বিপ্লব জানান, হেলপারসহ তারা দুজন বাসে ঘুমিয়েছিলেন। আগুন লাগার পর তারা লাফিয়ে গাড়ি থেকে নেমে যান। এসময় তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন এবং খোকন দগ্ধ হন।

নোয়াখালী-চাঁদপুরের মধ্যে চলাচলকারী আনন্দ পরিবহন বাসের মালিক শম্ভু চন্দ্র দাস দাবি করেন, কয়েকজন মুখোশধারী যুবক এসে গাড়িতে আগুন লাগিয়ে দেয়। গাড়িটি গতকাল নির্বাচনী কাজে নিয়োজিত ছিল। আজকে আবারও নির্বাচনের কাজে যাওয়ার কথা ছিল।

চাঁদপুর ফায়ার সার্ভিস চাঁদপুর উত্তর স্টেশন এর উপ-পরিচালক সানোয়ার হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ততক্ষণে বাসের সিট ও আংশিক গ্লাস পুড়ে যায়। তদন্তের পর বলা যাবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি কয়েলের আগুন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।