ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাখালীতে আগুন: মোবাইলে ভিন্ন অপারেটরে ভয়েস কলে বিঘ্ন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
মহাখালীতে আগুন: মোবাইলে ভিন্ন অপারেটরে ভয়েস কলে বিঘ্ন

ঢাকা: রাজধানীর মহাখালীতে বহুতল ভবন খাজা টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় মোবাইল অপারেটদের একে অপরের মধ্যে ভয়েস কলে বিঘ্ন সৃষ্টি হয়েছে।  

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) মোবাইল অপারেটরদের সংগঠন এমটব এবং অপারেটরগুলোর সঙ্গে পৃথকভাবে যোগাযোগ করে এ তথ্য জানা গেছে।

এমটব এক বিবৃতিতে জানায়, রাজধানীর মহাখালীতে বহুতল ভবন খাজা টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় মোবাইল অপারেটদের একে অপরের মধ্যে ভয়েস কলে বিঘ্ন সৃষ্টি হয়েছে। ওই ভবনে ইন্টারকানেকশন এক্সচেঞ্জ (আইসিএক্স) থাকার কারণে এমনটি হচ্ছে। সংশ্লিষ্ট আইসিএক্স অপারেটরদের সহযোগিতায় মোবাইল অপারেটরগুলো দ্রুততম সময়ের মধ্যে আন্তঃসংযোগ ব্যবস্থা অন্যত্র পুনঃস্থাপনের জন্য কাজ করছে। আমরা আশা করি দ্রুতই পরিস্থিতির উত্তরণ ঘটবে।

মোবাইল অপারেটর রবি এক বিবৃতিতে জানায়, ঢাকার মহাখালীতে অবস্থিত খাজা টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় কারিগরি কারণে আমাদের কিছু গ্রাহকের রবি থেকে অন্য অপারেটরে অথবা অন্য অপারেটর হতে রবিতে ভয়েস কল করার ক্ষেত্রে সাময়িক অসুবিধা হতে পারে। আমাদের কারিগরি বিভাগ দ্রুততম সময়ে সমস্যাটি সমাধানে কাজ করে যাচ্ছে। সাময়িক এই অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

বাংলালিংক এক বিবৃতিতে জানায়, মহাখালীর খাজা টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ইন্টারকানেক্ট এক্সচেঞ্জ সিস্টেমে বিঘ্ন হওয়ায় বাংলালিংক থেকে অন্য অপারেটরে কল করতে কিছু গ্রাহকের সমস্যা হচ্ছে। সমস্যাটি দ্রুত সমাধানের জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। সাময়িক এই সমস্যার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।