ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ইয়াবাসহ ২ যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
মাদারীপুরে ইয়াবাসহ ২ যুবক গ্রেপ্তার

মাদারীপুর: মাদারীপুরে ২ হাজার ১০০টি ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) বিকেলে মাদারীপুর পৌরসভার পুরান বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সদর উপজেলার মধ্যচক এলাকার দবির হোসেন মালতের ছেলে সিফাত মালত (২৩) ও একই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে ওমর ফারুক (২২)।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, সিফাত মালত ও ওমর ফারুক দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছেন। শুক্রবার বিকেলে তারা দুইজন ইয়াবা বিক্রির উদ্দেশে পুরান বাজারের মায়ের দোয়া বিরিয়ানি হাউজ নামের একটি দোকানের সামনে অবস্থান করছে এমন গোপন তথ্য পাই। এ খবরের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরীফ আব্দুর রশীদের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। পরে তাদের তল্লাশি করার সময় একজনের হাতে থাকা একটি শপিং ব্যাগ থেকে ২ হাজার ১০০টি ইয়াবার ট্যাবলেট জব্দ করা হয়।

মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, সিফাত মালত ও ওমর ফারুক দীর্ঘদিন ধরে কক্সবাজারের উখিয়া ও টেকনাফ থেকে ইয়াবা এনে পাইকারি বিক্রি করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তাদের দুইজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সদর থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা করেছে। তাদের আগামীকাল (শনিবার) আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।