ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শনিবার গোপালগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
শনিবার গোপালগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা: ফাইল ফটো

গোপালগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শনিবার (১ জুলাই) তার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া আসছেন। ওই দিন তিনি কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় এবং দলীয় কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ করবেন।

 

কোটালপাড়ার কর্মসূচি শেষ করে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাবেন। সেখানে ওই দিন রাতযাপন করবেন। পরের দিন রোববার (২ জুলাই) প্রধানমন্ত্রীর গোপালগঞ্জ জেলা সদরে সুধী সমাবেশে মতবিনিময় করবেন।  

এ উপলক্ষে গত মঙ্গলবার (২৭ জুন) কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এক প্রস্তুতিমূলক সভা হয়েছে। ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির, মুজিবুর রহমান হাওলাদার, গোলাম কিবরিয়া দাড়িয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, কামাল হোসেন শেখ, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল ও রুহুল আমিন খানসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।  

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম বাদল বলেন, ঈদের পরের দিন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় আসবেন এটি আমাদের জন্য একটি আনন্দের সংবাদ। তার এ আগমন আমাদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দেবে।  

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী শনিবার (১ জুলাই) কোটালীপাড়ায় আসবেন। এখানে তিনি স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় ও দলীয় কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ করবেন। এরপর তিনি নেতাদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেবেন।  

প্রসঙ্গত, চলতি বছরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার এটি কোটালীপাড়ায় দ্বিতীয় সফর। এর আগে তিনি গত ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়ায় এসে ছিলেন। তখন তিনি উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে ভাষণ দিয়ে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জুন ২৮, ২০২৩
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।