ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে গাঁজা কারবারির ছুরিকাঘাতে ২ পুলিশ আহত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
খাগড়াছড়িতে গাঁজা কারবারির ছুরিকাঘাতে ২ পুলিশ আহত 

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে গাঁজা কারবারির ছুরিকাঘাতে ডিবি পুলিশের দুই সদস্য আহত হয়েছে। এসময় গাঁজাসহ একজনকে আটক করা হয়েছে।

তার নাম মংসাচিং মারমা (৩৬)।

শনিবার (১৮ মার্চ) বিকেলে জেলা সদরের গুগরাছড়ি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।  

আহত দুই পুলিশ সদস্য হলেন ডিবির এসআই নিক্সন চৌধুরী (৩৮) ও কনস্টেবল নাজমুল ইসলাম (২৮)। তাদের খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে জেলা সদরের গুগড়াছড়ি এলাকায় অভিযানে যায় ডিবি পুলিশ। এসময় চার কেজি গাঁজাসহ দুজনকে আটক করা হয়। ডিবি পুলিশ সিএনজি যোগে আসামীদের নিয়ে ফেরার পথে এসআই নিক্সন চৌধুরী ও কনস্টেবল নাজমুল ইসলামকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তবে তার পরিচয় জানা যায়নি। আটক মংসাচিং মারমা গুগড়াছড়ির রাসথি মারমার ছেলে।

খাগড়াছড়ি সদর হাসপাাতালে কর্তব্যরত চিকিৎসক মিথিল বড়ুয়া জানান, আহতদের হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।  

এদিকে মাদকবিরোধী অভিযান আরও জোরদার করার কথা জানিয়েছেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো. নাইমুল হক।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এডি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।