ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাচাতো ভাইয়ের হাতে যুবক খুন, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
চাচাতো ভাইয়ের হাতে যুবক খুন, আহত ২

মাগুরা: মাগুরার মহম্মদপুরে পারিবারিক বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে আল-আমিন শেখ (২৬) নামে এক যুবক খুন হয়েছেন।  

মঙ্গলবার (৭ মার্চ) দিনগত রাতে উপজেলার বালিদিয়া ইউনিয়নের মাঠপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আল-আমিন শেখ ওই গ্রামের শামসু শেখের ছেলে। হত্যাকাণ্ডের কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত সোহেল শেখকে (২০) আটক করেছে পুলিশ। তিনি নিহতের চাচা নওশের শেখের ছেলে।

এদিকে, এ ঘটনায় নিহত আল-আমিনের বাবা শামসু শেখ ও ঘাতক সোহেলের বাবা নওশের শেখকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার সময় সোহেলকে ঠেকাতে গিয়ে উভয়েই আহত হন বলে জানায় পুলিশ।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিম উল্লাহ জানান, পারিবারিক পূর্ব বিরোধের জেরে মঙ্গলবার (৭ মার্চ) রাত পৌনে ৮টার দিকে আল-আমিন শেখকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায় চাচাতো ভাই সোহেল। রাতেই তাকে গুরুতর আহত অবস্থায় মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, হত্যার কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্ত সোহেল শেখকে আটক করে মহম্মদপুর থানা পুলিশ।  

বুধবার (৮ মার্চ) সকালে মাগুরা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ সাংবাদিকদের জানান, পারিবারিকভাবে পূর্ব বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত সোহেল শেখকে মঙ্গলবার (৭ মার্চ) রাত ১টার দিকে শ্রীপুর উপজেলার ওয়াবর্দা এলাকার একটি যাত্রীবাহী বাস থেকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আটক সোহেলের বিরুদ্ধে ইতোপূর্বে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রয়েছে বলে জানা গেছে।  

তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।