ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় হোটেলে ভারতীয় যুবকের রহস্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
ভোলায় হোটেলে ভারতীয় যুবকের রহস্যজনক মৃত্যু নিহতের সঙ্গী পাঁচ ভারতীয় নাগরিক

ভোলা: ভোলা শহরের কে জাহান আবাসিক হোটেলে মনোজ বাট (৩৫) নামে এক ভারতীয় নাগরিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে হোটেলের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত মনোজ বাট ভারতের রাজস্থানের বাসিন্দা বলে নিশ্চিত করেছে পুলিশ। তিনি পেশায় একজন আর্টিস্ট।  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার সঙ্গে থাকা অপর ৫ ভারতীয় নাগরিককে থানায় নিয়ে গেছে পুলিশ।

তারা হলেন- ভুবন রায়, রবি কুমার, কিসেন রায়, জেলাল ও নরেশ কুমার। তারা সবাই রাজস্থানের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, গত ১৬ ফেব্রুয়ারি থেকে তারা ভোলায় অবস্থান করছিলেন। তারা জেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের আর্ট শেখাতেন। তবে তাদের কাছে বাংলাদেশে আসার অনুমতিপত্র আছে কিনা, তার তদন্ত করা হচ্ছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে, থানায় নেওয়া ভারতীয় দুই যুবক রবি কুমার ও নরেশ কুমার বলেন, রাতে (২৭ ফেব্রুয়ারি) খাবার খেয়ে সে ঘুমিয়ে পড়েছিল। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে, তা আমাদের জানা নেই।

কে জাহান হোটেলের ম্যানেজার বিপ্লব রায় বলেন, বৈধ কাগজপত্র থাকায় তাদের (ভারতীয়দের) রুম ভাড়া দেওয়া হয়। কিন্তু কিভাবে একজনের মৃত্যু হয়েছে, তা আমাদের জানা নেই। সকালেই (২৮ ফেব্রুয়ারি) আমরা বিষয়টা জানতে পারি। তারপর পুলিশে খবর দেই।

এদিকে ভারতীয় নাগরিকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ভোলা সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির জানান, কিভাবে ওই (ভারতীয়) যুবকের মৃত্যু হয়েছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে পুলিশ বিষয়টির তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।