ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে আগুনে ৫ বসতঘর পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
মেহেরপুরে আগুনে ৫ বসতঘর পুড়ে ছাই

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার ঝাঁঝা গ্রামে রান্না ঘর থেকে অসাবধানতাবসত আগুন লেগে সৃষ্ট অগ্নিকাণ্ডের ঘটনায় ৫টি ঘর পুড়ে ভস্মিভূত হয়েছে। এসময় একটি গরু অগ্নিদগ্ধসহ প্রায় তিন লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর তিনটার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার ঝাঁঝা গ্রামের আবুল হাসেমের মেয়ে হিরা খাতুন রান্না করার সময় অসাবধানতা বসত আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পাশের বাড়িতেও। আগুনের লেলিহান শিখা ছড়িয়ে আব্দুর রহমানের ছেলে ইসমাইল হোসেন আবু বক্কর, আবুল হোসেন এবং বকুল হোসেনের বাড়িতে আগুন লেগে যায়। অগ্নিকাণ্ডে ওই সব বাড়ির আসবাবপত্র, ফ্রিজ, টেলিভিশন সহ নিত্য প্রয়োজনীয় জিনিস পুড়ে ছাঁই হয়ে যায়।  

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ৫টি ঘর এবং ঘরে রাখা ফ্রিজ, টেলিভিশন, আসবাবপত্রসহ সমস্ত জিনিসপত্র পুড়ে ভস্মিভূত হয়ে যায়। এ সময় একটি গরুও অগ্নিদগ্ধ হয়।

বুড়িপেতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজামান বলেন, অগ্নিকাণ্ডে ৫টি বাড়ি পুড়ে ভস্মিভূত হয়েছে। ওই বাড়িগুলোর ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। সরকারের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।