ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ৯ বছর পর ধরা পড়লেন হত্যা মামলার পলাতক আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
ঝিনাইদহে ৯ বছর পর ধরা পড়লেন হত্যা মামলার পলাতক আসামি

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চতুরা গ্রামের আইয়ূব আলী হত্যা মামলার পলাতক আসামি ইসাহাক আলীকে ৯ বছর পর আটক করেছে র‌্যাব।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার ভোরে রাজাবাড়ী জেলার বালিয়াকান্দি থানার ধর্মতলা এলাকা থেকে ইসাহাক আলীকে আটক করা হয়। তিনি শৈলকুপা উপজেলার চতুরা গ্রামের মাহমুদ আলীর ছেলে।

ইশতিয়াক হোসেন আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় যে আইয়ূব আলী মণ্ডল হত্যা মামলার পলাতক আসামি রাজবাড়ী জেলায় আত্মগোপনে আছেন। পরে সেখানে অভিযান পরিচারনা করে তাকে আটক করা হয়। তিনি এ মামলায় দীর্ঘ ৯ বছর ধরে পলাতক ছিলেন।

উল্লেখ্য, শৈলকুপা উপজেলার চতুড়া গ্রামে নেকবার মণ্ডল ও আইয়ূব আলী মণ্ডলের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ২০১৪ সালের ১১ এপ্রিল ইসাহাক আলীসহ তার সহযোগীরা আইয়ূব আলীকে কুপিয়ে জখম করেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ বিষয়ে নিহতের ভাই শওকত আলী মণ্ডল শৈলকুপা থানায় হত্যা মামলা করেন। পরে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।