ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিএমপির আহত ও অসুস্থ ১১৮ পুলিশ সদস্যকে সহায়তা কমিশনারের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
ডিএমপির আহত ও অসুস্থ ১১৮ পুলিশ সদস্যকে সহায়তা কমিশনারের

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কর্তব্যরত অবস্থায় আহত ও অসুস্থ ১১৮ জন পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান দিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

বুধবার (৮ ফ্রেব্রুয়ারি) সকালে ডিএমপি সদরদপ্তরে অনুদানপ্রাপ্ত পুলিশ সদস্যদের হাতে অর্থ সহায়তা তুলে দেন তিনি।

এ সময় ডিএমপি কমিশনার বলেন, আপনারা চিকিৎসার জন্য বিপুল পরিমাণ অর্থ খরচ করেছেন। সেই তুলনায় আমাদের সাহায্যের পরিমাণ খুবই কম। আমাদের ইচ্ছা থাকা সত্বেও আপনাদের চিকিৎসার সম্পূর্ণ অর্থ দিতে পারি না।

তিনি বলেন, আমাদের যে সকল সদস্য আহত ও অসুস্থ হচ্ছেন ডিএমপি ও ট্রাফিক কল্যাণ তহবিল থেকে আর্থিক অনুদান দিয়ে তাদের পাশে দাঁড়াতে পারছি। পুলিশ সদর দপ্তর ও বাংলাদেশ সরকারি কল্যাণ তহবিল থেকেও আহত ও অসুস্থদের মাঝে আর্থিক অনুদান সহায়তা দেওয়া হয়।

এ সময় অতিরিক্ত আইজিপি পদে পদোন্নোতিপ্রাপ্ত অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামানসহ যুগ্ম কমিশনার, উপ-কমিশনার (ডিসি) ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ২৩ জানুয়ারি ডিএমপি কল্যাণ তহবিল ব্যবস্থাপনা পরিষদের ৬৯তম সভা ডিএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। সভায় ১১৮ জন পুলিশ সদস্যের অনুকূলে ৪২ লাখ ৭৯ হাজার টাকার আর্থিক অনুদান মঞ্জুর করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
পিএম/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।