bangla news

শিশু তুহিন হত্যায় মামলা করলেন মা, আসামি অজ্ঞাতনামা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৫ ১১:৪৩:৫১ এএম
নৃশংস অত্যাচার করে হত্যা করা শিশু তুহিনকে

নৃশংস অত্যাচার করে হত্যা করা শিশু তুহিনকে

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে শিশু তুহিন মিয়া (৫) হত্যাকাণ্ডের ঘটনায় তার মা বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের নামে মামলা দায়ের করেছেন।

সোমবার (১৪ অক্টোবর) রাতে তুহিনের মা মনিরা বেগম দিরাই থানায় এ মামলা দায়ের করেন। তবে মঙ্গলবার (১৫ অক্টোবর) সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান এ তথ্য জানান। 

বাংলানিউজকে তিনি জানান, তুহিনের মা বাদী অজ্ঞাতনামা কয়েকজনের নামে মামলা দায়ের করেছেন। এছাড়া জিঙ্গাসাবাদের জন্য আটক সাতজনকে সুনামগঞ্জ আদালতে পাঠানো হচ্ছে। তারা হলেন- তুহিনের চাচা আব্দুল মছব্বির, জমশেদ মিয়া, নাসির মিয়া, জাকিরুল, তুহিনের বাবা আব্দুল বাছির, তুহিনের খাইরুননেছা ও চাচাতো বোন তানিয়া।

তদন্তে অগ্রগতির ব্যাপারে জানাতে বিকেলের দিকে সুনামগঞ্জ পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এদিকে ময়নাতদন্ত শেষে রাতেই তুহিনের মরদেহ দাফন করা হয়েছে বলেও জানান পুলিশের ওই ঊর্ধ্বতন কর্মকর্তা।

সোমবার (১৪ অক্টোবর) ভোরে দিরাইয়ের রাজনগর ইউনিয়নের খেজাউড়া গ্রামে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তুহিনের মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। তখন তার পুরো শরীর রক্তাক্ত, কান ও লিঙ্গ কাটা ছিল। এছাড়া পেটে দু’টি ছুরি বিদ্ধ ছিল। সে ছিল ওই গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

** নৃশংস অত্যাচার করে শিশুকে হত্যা
** নিহত শিশু তুহিনের বাবাসহ ৭ জনকে জিজ্ঞাসাবাদ চলছে
** তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুই নাম কেন, ঘুরছে প্রশ্ন
** শিশু তুহিন হত্যা: সন্দেহের জালে পরিবার
 

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা,  অক্টোবর ১৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সুনামগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-15 11:43:51