ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুই নাম কেন, ঘুরছে প্রশ্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
তুহিনের শরীরে বিদ্ধ ছুরিতে দুই নাম কেন, ঘুরছে প্রশ্ন

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলায় শিশু তুহিন (৫) হত্যায় ব্যবহৃত দুইটি ছুরির বাটে কলম দিয়ে একই গ্রামের বাসিন্দা ছালাতুল ও সোলেমানের নাম লেখা রয়েছে। কেন এই দু’টি নাম লেখা, এ নিয়ে চলছে নানা আলোচনা।

সোমবার (১৪ অক্টোবর) ভোরে গাছের সঙ্গে ঝোলানো অবস্থায় শিশুটির মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। তখন তার পুরো শরীর রক্তাক্ত, কান ও লিঙ্গ কাটা ছিল।

এছাড়া পেটে দু’টি ছুরি বিদ্ধ ছিল। নিহত শিশু তুহিন ওই গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

>>>নিহত শিশু তুহিনের বাবাসহ ৭ জনকে জিজ্ঞাসাবাদ চলছে

স্থানীয়রা জানান, কেজাউরা গ্রামের সাবেক মেম্বার আনোয়ার হোসেনের সঙ্গে নিহত শিশু তুহিনের বাবা আব্দুল বাছিরের বিরোধ রয়েছে। ছালাতুল ও সোলেমান সাবেক মেম্বার আনোয়ার হোসেনের লোক। আধিপত্য বিস্তার নিয়ে এমন নৃশংস ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ইতোমধ্যে এ ঘটনায় তুহিনের বাবাসহ সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ। তারা হলেন- তুহিনের চাচা আব্দুল মছব্বির, জমশেদ মিয়া, নাসির মিয়া, জাকিরুল, তুহিনের বাবা আব্দুল বাছির, তুহিনের খাইরুননেছা ও চাচাতো বোন তানিয়া।

দিরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের মোল্লা বাংলানিউজকে বলেন, শিশু তুহিন হত্যার ঘটনাটি তদন্ত করছে পুলিশ ও সিআইডি। দুইজনের নাম পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে তদন্ত অনেক এগিয়েছে। তদন্তের স্বার্থে সব কিছু বলতে পারছি না। তবে দ্রুতই এ ঘটনার কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।