bangla news

উত্তম-সুচিত্রা-শাহরুখ-ঐশ্বরিয়াদের সঙ্গে লাঞ্চ!

হুসাইন আজাদ, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৩ ১১:৩৯:৫৪ এএম
দেয়ালে হাসছেন ফ্রেমবন্দি অমিতাভ-শাহরুখ-ঐশ্বরিয়ারা, ভোজনে ডেলিগেটরা। ছবি: বাংলানিউজ

দেয়ালে হাসছেন ফ্রেমবন্দি অমিতাভ-শাহরুখ-ঐশ্বরিয়ারা, ভোজনে ডেলিগেটরা। ছবি: বাংলানিউজ

রামোজি ফিল্ম সিটি (হায়দ্রাবাদ) ঘুরে: লাল মাটি আর পাথরের পাহাড়ি অঞ্চলে গড়ে ওঠা বিশ্বের সর্ববৃহৎ রামোজি ফিল্ম সিটিতে ঢুকে চলচ্চিত্র নির্মাণের পরিসর দেখে সবার মোহ তখনো কাটেনি। এরমধ্যে ডাক পড়লো মধ্যাহ্ন ভোজের, রেস্টুরেন্ট 'সুপারস্টারে'।

ভেতরে যেতেই, ও বাবা, সুপারস্টারে এ যে সুপারস্টারদের মিলনমেলা। কে নেই এই মেলায়! বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন, বাদশাহ শাহরুখ খান, দেবীর মতো সুন্দরী ঐশ্বরিয়া রায় থেকে শুরু করে টালিউডের অমর জুটি উত্তম কুমার, সুচিত্রা সেন কিংবা দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত, বালাকৃষ্ণান, কমল হাসানের মতো ভারতীয় চলচ্চিত্রাঙ্গনের স্বর্ণযুগের সব হার্টথ্রব তারকা! 

দেয়ালে হাসছেন ফ্রেমবন্দি অমিতাভ-শাহরুখ-ঐশ্বরিয়ারা। ছবি: বাংলানিউজরেস্টুরেন্টের দেয়ালে ফ্রেমবন্দি এই তারকারা যেন বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়াকে স্বাগত জানালেন মধ্যাহ্নভোজে। কিন্তু ভোজন করবে কই, সবাই তারকাদের সঙ্গে গ্রুপ ছবি, সেলফি তুলতেই ব্যস্ত হয়ে পড়লো। কারও কারও কাছে মনে হলো, খেতে এসে এ কোন ঘোর! সাদাকালোর মিশেলে অসম্ভব সব আলোকচিত্র, ঘোর লাগাবে বৈকি!
বাংলাদেশি ডেলিগেটস দলের তিন সদস্য। ছবি: বাংলানিউজচলচ্চিত্রের খ্যাতিমান মানুষ রামোজি রাওয়ের চিন্তাপ্রসূত ফিল্ম সিটিতে বিস্ময় অনেক। সুপারস্টার নামের রেস্টুরেন্টটি কেবল বিস্ময়ই নয়, আধুনিক ও অনন্য চিন্তার একটি চমৎকার ফসল। টেবিল-চেয়ার, সিলিং, দেয়াল সবখানেই নান্দনিকতার ছোঁয়া।

রেস্টুরেন্টের ইন্টেরিয়র, যেখানে বলিউড তারকাদের ‘নীরব’ উপস্থিতি। ছবি: বাংলানিউজখাবার খেতে বসে ক্রেনের ওপর ক্যামেরাপারসনের প্রতিকৃতি দেখে মনে হতে পারে, শুটিং কি শুরু হয়ে গেলো? খাবারের পুরোটা সময় ফিল্মি আবহে দারুণ কেটে গেলো। আর পেটপূজোর পর ফ্রেমবন্দি সুচিত্রা-ঐশ্বরিয়াদের কাছ থেকে বিদায় নিয়ে যাত্রা রামোজি ফিল্ম সিটির শুটিং লোকেশন পরিদর্শনে। যেখানে অপেক্ষা করছে বাহুবলী চলচ্চিত্রের সেটও।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
এইচএ
আরও পড়ুন
** 
থিয়েটারে ঢুকেই নায়িকা কানেতা, ‘ফিল্ম’ তৈরি ১৫ মিনিটে!
** উষ্ণ অভ্যর্থনা-বর্ণিল আয়োজনে শতযুবাকে আপন করলো জেএনটিইউ
** কেক কেটে জাহানারার জন্মদিন উদযাপন করলো শতযুবা
** নাম লেখা হয়ে গেলো বিল ক্লিনটনের সঙ্গে
** মুক্তিযুদ্ধে শহীদ ৩৮৪৩ ভারতীয় সেনার স্মৃতিরমিনারে
** মোহনীয় সাংস্কৃতিক সন্ধ্যায় বাংলাদেশ-ভারত মৈত্রীর জয়গান
** ২৫শ বছরের ইতিহাসের জাদুঘরে বাজছে 'কারার ওই লৌহ কপাট'
** ভারতের সংসদে বাংলাদেশের শতযুবা
** মেঘের রাজ্যে মাথা উঁচিয়ে হঠাৎ হিমালয়
** নয়াদিল্লি পৌঁছেছে বাংলাদেশের শতযুবা
** ভারতের পথে ১০০ ‘বাংলাদেশি-বন্ধু’ 
** ১০০ ‘বাংলাদেশি-বন্ধু’ ভারত যাচ্ছে বৃহস্পতিবার
** ভারত যাচ্ছে আরও ‘১০০ বাংলাদেশি-বন্ধু

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ভারত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-03 11:39:54