ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাগেশ্বরীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
নাগেশ্বরীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় সড়ক দুর্ঘটনায় নয়ন মিয়া (৩০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন হামিদুল ইসলাম (৩০) নামে আরেক যুবক।

 

শুক্রবার (২৩ জুলাই) দিনগত রাতে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের বালিকা স্কুল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নয়ন মিয়া নাগেশ্বরী পৌরসভার বানিয়াপাড়া ফকিরটারী এলাকার আজিজুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নয়ন ও হামিদুল সম্পর্কে দুইজন ভায়রা হন। রায়গঞ্জ ইউনিয়নের মিনা বাজার এলাকায় তাদের শ্বশুরবাড়িতে ঈদের দাওয়াত শেষে শুক্রবার রাতে বাড়ি ফেরার উদ্দেশ্যে রায়গঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে রায়গঞ্জ বালিকা বিদ্যালয় সংলগ্ন মোড়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি সুপারি গাছের সঙ্গে ধাক্কা লেগে তারা গুরুতর আহত হয়। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে নয়নের ভায়রা ভাই বামনডাঙ্গা ইউনয়নের তেলিয়ানিরকুটি এলাকার হামিদুল ইসলামের অবস্থার অবনতি হলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজিদ হাসান লিংকন বাংলানিউজকে জানান, এটা রোড অ্যাকসিডেন্ট। একজনের পথিমধ্যেই মৃত্যু হয়েছে। অপরজনকে আশঙ্কাজনক অবস্থায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। তার মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ব্যক্তি কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।