ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

আইন ও আদালত

অসুস্থতা বিবেচনায় জামিন পেলেন মন্ত্রীর জামাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
অসুস্থতা বিবেচনায় জামিন পেলেন মন্ত্রীর জামাই গোলাম রসুল চৌধুরী রাহেল (হলুদ পাঞ্জাবি পরিহিত)

হবিগঞ্জ: নির্বাচনী সহিংসতার মামলায় জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন বন ও পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিনের মেয়ের জামাই গোলাম রসুল চৌধুরী রাহেল।
 
মঙ্গলবার (৫ জুলাই) তার জামিনের আবেদনটি মঞ্জুর করেন হবিগঞ্জের জেলা ও দায়রা জজ মো. হাসানুল ইসলাম চৌধুরী।



রাহেলের শারীরিক অসুস্থতা বিবেচনায় এ আবেদন মঞ্জুর করা হয়। আসামিপক্ষের আইনজীবী নুরুজ্জামান চৌধুরী বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।
 
আইনজীবী বলেন, সোমবার রাহেলের জামিন নামঞ্জুর হওয়ার পরপরই তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন। এজন্য তাকে প্রিজন ভ্যানে না নিয়ে পুলিশের পিকআপ ভ্যানে তুলে কারাগারে নেওয়া হয়। আজ অসুস্থতা বিবেচনায় তার জামিন মঞ্জুর করেছেন আদালত।
  
জামিনের কাগজপত্র পাওয়ার পর বিকেলে হবিগঞ্জ জেলা কারাগার থেকে তাকে মুক্তি দেওয়া হয়। জামিনের পর হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নূরউদ্দিন চৌধুরী বুলবুল এবং মশিউর রহমান শামীম তাকে কারা ফটক থেকে নিয়ে যান।
 
নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসুল চৌধুরী রাহেল নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়কের মৃত গোলাম রব্বানীর ছেলে।
 
তিনি গেল নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী ছিলেন। ২০২১ সালের ১৫ জানুয়ারি তার লোকদের সঙ্গে বিএনপির মেয়র প্রার্থীর লোকদের সংঘর্ষ হয়। এসময় রাহেল ও বিএনপির মেয়র প্রার্থী ছাবির আহমেদ চৌধুরী ঘটনাস্থলেই ছিলেন।
 
সহিংসতার সময় বিএনপির মেয়র প্রার্থীর চাচাতো ভাই শফিক (৩৫) ছুরিকাহতসহ বেশ কয়েকজন আহত হয়েছিলেন। এ ঘটনায় শফিকের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে অভিযোগপত্রে রাহেলেরও নাম আসে।
 
রাহেল সোমবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
 
আরও পড়ুন: জামিন চাইতে গিয়ে পরিবেশমন্ত্রীর জামাই কারাগারে 
 
বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa